অপহরণের তিনদিন পরও কোন সন্ধান দিতে না পারাটা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চরম ব্যর্থতা


অপহরণের তিনদিন পরও কোন সন্ধান দিতে না পারাটা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চরম ব্যর্থতা

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা এলাকা থেকে গত বুধবার ২৪ মে গভীররাতে সুধন্যপুর মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোস্তাকুন্নবী, তার ছাত্র খায়রুল ইসলাম ও তার গাড়ী চালক মাসুদকে অপহরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আযাদ আজ ২৬ মে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “অধ্যক্ষ মুফতি মাওলানা মোস্তাকুন্নবী গত ২৪ মে রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ওয়াজ মাহফিলে বক্তব্য প্রদান শেষে কুমিল্লা আসার পথে তাকে ও তার ছাত্র খায়রুল ইসলাম এবং তার গাড়ী চালক মাসুদকে অপহরণ করে নিখোঁজ করে রাখার ঘটনায় তার পরিবার-পরিজনদের সাথে আমরাও গভীরভাবে উদ্বিগ্ন।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি জিডি করা হলেও এখন পর্যন্ত তাদের কোন খোঁজ-খবর পাওয়া যায়নি। তাদের অপহরণের তিনদিন অতিবাহিত হওয়া সত্ত্বেও তাদের কোন সন্ধান দিতে না পারাটা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্তৃপক্ষের চরম ব্যর্থতা। অপহৃত ব্যক্তিদের পরিবার-পরিজন তাদের খবর না পেয়ে গভীরভাবে উদ্বিগ্ন ও শংকিত।
মুফতি মোস্তাকুন্নবী ও তাদের সঙ্গীগণ কোথায় কি অবস্থায় আছেন তা অনুসন্ধান করে সেখান থেকে তাদের উদ্ধার করে অবিলম্বে পরিবার-পরিজনদের নিকট ফিরিয়ে দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”