আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার জামায়াত-শিবির নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে


আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার জামায়াত-শিবির নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে

আজ ১৮ জুলাই বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাতক্ষীরা জেলা শাখার সহকারী সেক্রেটারী জনাব আজিজুর রহমানকে সকাল ১১টায় পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আযাদ আজ ১৮ জুলাই প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “জামায়াতে ইসলামীর সাতক্ষীরা জেলা শাখার সহকারী সেক্রেটারী জনাব আজিজুর রহমানকে সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যই গ্রেফতার করেছে। তিনি সম্পূর্ণ নির্দোষ।

আদর্শিকভাবে জামায়াতকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার সারা দেশে জামায়াত-শিবির নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। সারা দেশের প্রতিষ্ঠানগুলোতে ছাত্রলীগ নিজেদের আধিপত্য বিস্তারের জন্য নিজ দলের কর্মীকে হত্যা করতেও দ্বিধাবোধ করছে না। তাদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা গ্রহণ না করে বরং রাজনৈতিক প্রতিহিংসা বসত জামায়াতের নিরপরাধ নেতা-কর্মীদের অন্যায়ভাবে বাসা-বাড়ি, ব্যবসা-প্রতিষ্ঠান থেকে প্রতিনিয়ত গ্রেফতার করে জেলে পুড়ছে। জামায়াতকে স্বাভাবিক কাজ-কর্ম করতে সরকার বাধা দিচ্ছে। এ ধরনের স্বৈরাচারী আচরণের জন্য অবশ্যই একদিন সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার সহকারী সেক্রেটারী আজিজুর রহমানসহ সারাদেশে আটক জামায়াতের সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।